করোনায় আক্রান্ত হয়েছেন আমির খান। বিষয়টি নিশ্চিত করেছে তাঁর মুখপাত্র। টম হ্যাংকসের ‘ফরেস্ট গাম্প” অবলম্বনে এর হিন্দি সংস্করন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজে ব্যস্ত ছিলেন তিনি...

করোনায় আক্রান্ত হয়েছেন আমির খান। বিষয়টি নিশ্চিত করেছে তাঁর মুখপাত্র। টম হ্যাংকসের ‘ফরেস্ট গাম্প” অবলম্বনে এর হিন্দি সংস্করন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার কাজে ব্যস্ত ছিলেন তিনি। 

আমির খান

করোনা ভাইরাসের দ্বিতীয় ঝাপটায় ভারত টালমাটাল অবস্থা পার করছে। এর মধ্যেই রনবির কাপুর, কার্তিক আরিয়ান, সঞ্জয়লীলা বানসালি প্রমুখ তারকা-নির্মাতারা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে খবর এলো, মি. পারফেকশনিস্ট আমির খান করোনায় আক্রান্ত হয়েছেন। 

করোনা সংক্রমণের আমির খান সকল সচেতন হওয়ার অনুরোধ করে বলেন, “আমি আশা করব, আপনারা সাবধানে থাকবেন। প্রশাসন সবার সুরক্ষার জন্য যে নিয়ম অনুসরণ করতে বলছে, তা সবাই মেনে চলবেন। তাঁদের সহযোগিতা করুন, আমাদের মঙ্গলের জন্য, নিজের মঙ্গলের জন্য। প্রত্যাশা করছি, একসঙ্গে আমরা সবাই এই দুর্যোগের সময়কে জয় করতে পারব”।

‘লাল সিং চাড্ডা’ চলচ্চিত্রে মন দিয়ে কাজ করার জন্য সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন আমির, এমনকি তার ব্যাক্তিগত ফোন নাম্বারও বন্ধ করে রেখেছিলেন। সব ভেস্তে দিলো করোনাভাইরাস। এবছর মুক্তি পাওয়ার কথা থাকলেও অনিশ্চয়তায় ঝুলছে লাল সিং চাড্ডা। 

মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে সেলফ-কোয়ারান্টাইনে আছেন আমির খান বর্তমানে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস আমিরের ব্যক্তিগত মুখপাত্রের বরাতে এ তথ্য নিশ্চিত করেছে। 


ট্যাগঃ

শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা