অপূর্ব ও নুসরাত ফারিয়া জুটির প্রথম ওয়েব চলচ্চিত্র ‘যদি কিন্তু তবুও’। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত পরিচালক শিহাব শাহীনের পরিচালনায় ভারতীয় ওটিটি প্লাটফর্ম জি ফাইভে আজ মুক্তি পেয়েছে ওয়েব ফিল্মটি।

ছোটপর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া জুটির প্রথম ওয়েব চলচ্চিত্র ‘যদি কিন্তু তবুও’। 'ছুঁয়ে দিলে মন' খ্যাত পরিচালক শিহাব শাহীনের পরিচালনায় ভারতীয় ওটিটি প্লাটফর্ম জিফাইভে আজ মুক্তি পাচ্ছে অপূর্ব ও ফারিয়া জুটির প্রথম চলচ্চিত্র। 

Caption

জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ এ ব্যাপারে জানান, “এটি একটি রোমান্টিক কমেডি ছবি। বাংলাদেশের মেধাবী শিল্পীরা এখানে কাজ করেছেন। আমরা স্থানীয় প্রতিভাবানদের কাজে লাগিয়ে সমৃদ্ধ, বৈচিত্রময় এবং আকর্ষণীয় কাহিনী নির্মাণ করতে চাই”। এখন পর্যন্ত জি-ফাইভে যাওয়া এটি চতুর্থ বাংলাদেশি ওয়েব সিনেমা”।

এরমধ্যে রিলিজ পাওয়া ট্রেইলার দর্শকমহলে আলোচনার জন্ম দিয়েছে। হালকা মেজাজের এই রম-কম নিয়ে শিহাব শাহীন বলেন, “সিনেমাটি রোমান্টিক ও কমেডি ঘরানার। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে তারই মজার মজার অভিজ্ঞতা তুলে ধরা হয়েছে এখানে”। 

যদি কিন্তু তবুও'র কলাকুশলীরা

অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান, সাবেরী আলম, নাজিবা বাশার এবং আমান রেজা।ভবাংলাদেশি দর্শকরা ফ্রি দেখতে পাবেন এটি। এর আগে জি ফাইভে মাইনকার চিপায়, ডব্লিউটিফ্রাই এবং কনট্রাক্ট - দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে!


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা