বাহুবলীর দুটি চলচ্চিত্রের পর শোনা যাচ্ছে, স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স এই সিনেমার প্রিকুয়্যাল হিসাবে একটি লিমিটেড সিরিজ নির্মাণ করতে যাচ্ছে; যেটির বাজেট ধরা হয়েছে ২০০ কোটি রুপি!

এসএস রাজমৌলির বাহুবলী ছিলো রেকর্ডের এক চলচ্চিত্র। বক্স অফিস কাঁপানো এই চলচ্চিত্রের মাধ্যমে এক ঝটকায় প্রভাস আর আনুশকা শেঠি পৌছে যান কোটি কোটি ভক্তের হৃদয়ে। বাহুবলীর দুটি চলচ্চিত্রের পর শোনা যাচ্ছে যে, স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স বাহুবলীর প্রিকুয়াল হিসাবে একটি লিমিটেড সিরিজ নির্মাণ করতে যাচ্ছে যেটির বাজেট ধরা হয়েছে ২০০ কোটি রুপি।

নেটফ্লিক্সের বাহুবলী

এর আগে, ১০০ কোটি রুপী দিয়ে নির্মিত ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’ নেটফ্লিক্সের পছন্দ না হওয়ায় বাতিল হয়েছে পুরো প্রজেক্ট। বাজেট ডাবল করে আবার নতুন পরিকল্পনায় আসবে বাহুবলী সিরিজ। অনেকে বলছেন, এটি হবে পশ্চিমাদের গেম অফ থ্রোনসের বিপরীতে ভারতীয়দের পালটা জবাব, অর্থাৎ ভারতীয়রাও যে এপিক সিরিজ তৈরি করতে পারে সেটির একটি শোডাউন। 

নির্মাতা রাজমৌলি এবং নেটফ্লিক্স এর পরিকল্পনা হচ্ছে, নয় পর্বের দুই সিজনের একটি সিরিজ নির্মাণ করার। বাহুবলীর বর্তমান দুটি সিনেমার পূর্বেকার ঘটনাই হবে এই সিরিজের প্লট।


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা