রেসলিং থেকে অভিনয়- ডোয়াইন ‘দ্য রক’ জনসন এর জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এবারে তার খ্যাতি পৌছে গেছে অন্যমাত্রায়। সহতকরা ৪৬ জন আমেরিকান নাগরিক ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে তাকে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে দেখতে চান!

রেসলিং থেকে অভিনয়- ডোয়াইন ‘দ্য রক’ জনসন এর জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এবারে তার খ্যাতি পৌছে গেছে অন্যমাত্রায়। ৪৬ শতাংশ আমেরিকান ২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে তাকে ভোট দিতে চেয়েছেন! 

ডোয়াইন 'দ্য রক' জনসন

গবেষণা প্রতিষ্ঠান ‘পিপসলে’- এর একটি জরিপে উঠে এসেছে এমন তথ্য। গত শনিবার ডোয়াইন জনসন এই জরিপটি শেয়ার করার পর সোসাল মিডিয়ায় উঠে আলোচনার ঝড়। জরিপের ফলাফল ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেন, ‘আমার মনে হয় না আমাদের দেশের প্রতিষ্ঠাতারা আমার মতো ছয়ফুট চার ইঞ্চির টেকো, ট্যাটু করা শরীর, আধা-কৃষাঙ্গ আর আধা-সামোয়ান, টাকিলাখোর কে প্রেসিডেন্ট হিসাবে কখনো ভেবেছেন। কিন্ত কখনো যদি সেটা ঘটে, আমি মানুষের সেবা করার জন্য প্রস্তত’। 

৩০,০০০ হাজার আমেরিকান এই জরিপে অংশ নেন। দ্য রক ছাড়াও আমেরিকানরা অন্যান্য সেলিব্রিটিদের প্রতি তাদের আস্থা এই জরিপে তুলে ধরেন। তারকা দের মধ্যে রয়েছেন, টম হ্যাংকস (২২ শতাংশ), উইল স্মিথ (২১শতাংশ), জর্জ ক্লুনি (১৭ শতাংশ)। নারী সেলিব্রেটিদের মধ্যে রয়েছেন এঞ্জেলিনা জোলি (৩০ শতাংশ), অপরাহ উইনফ্রে (২৭ শতাংশ) আর ডলি পার্টন (১২ শতাংশ)।


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা