'বিজার্কার’ নামে কমিক বুক সিরিজ লিখেছেন কিয়ানু রিভস ও ম্যাট কিন্ডট। একজন যোদ্ধার গল্প নিয়ে ১২ পর্বের প্রথম সিরিজটি মার্চের ৪ তারিখে মুক্তি দেয়া হয়, সাথে সাথেই বিক্রি হয় ৬ লক্ষ ১৫ হাজার কপি! এরপরেই এই কমিক্স সিরিজ নজরে আসে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সের...

বুম স্টুডিওর ব্যানারে ‘বিজার্কার’ কমিক বুক সিরিজ  লিখেছেন কিয়ানু রিভস আর ম্যাট কিন্ডট। একজন যোদ্ধার গল্প নিয়ে ১২ পর্বের প্রথম সিরিজটি মার্চের ৪ তারিখে মুক্তি দেয়া হয়-সাথে সাথেই বিক্রি হয় ৬ লক্ষ ১৫ হাজার কপি! এরপরেই এই কমিক্স সিরিজ নজরে আসে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্সের। যেই ভাবা সেই কাজ! ম্যাট্রিক্সের নিও খ্যাত জনপ্রিয় অভিনেতা কিয়ানু রিভসের সাথে চুক্তি করে নেটফ্লিক্স নির্মাণ করবে একটি লাইভ-একশন এডাপ্টেশন এবং একটি এনিমে ধারাবাহিক। 

বিজার্কার এর পোস্টার

মাত্র সপ্তাহ দুয়েক আগে মুক্তি পাওয়া এনিমে সিরিজের স্বত্ত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স যেটি অনেককেই অবাক করেছে। তবে একেবারে নতুন এই কমিক্স মুক্তির সাথে সাথেই বিক্রি করেছে ৬ লক্ষ ১৫ হাজার কপি! আর যেহেতু এর সাথে জড়িয়ে আছেন কিয়ানু রিভস-যিনি ম্যাট্রিক্স আর সাইবার পাঙ্ক এর কারনে বর্তমান জামানার সেন্সেসন- নিশ্চিত ভাবেই ‘বিজার্কার’ মাতাবে দর্শকদের। বিজার্কার’ এর ঘটনা গড়ে উঠেছে একজন অমর যোদ্ধা কে কেন্দ্র করে যিনি যুগ থেকে যুগে লড়ে গেছেন- রচনা করেছেন এক এপিক ফাইটিং সাগা! 

গত বছর দ্য ম্যাট্রিক্স ফোরের কাজ শেষ করেছেন কিয়ানু রিভস যেটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে এই বছরের ডিসেম্বরের ২২ তারিখে। এরপরে তার হাতে রয়েছে জন উইক ফোরের কাজ। সাথে এখন যুক্ত হলো ‘বিজার্কার’ এর লাইভ একশন আর কমিক সিরিজ! 


ট্যাগঃ

শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা