২০২১ সালে মোট ১৩টি ফিচার ফিল্ম, ১৫টি সিরিজ, ছয়টি কমেডি স্পেশাল, চারটি ডকুমেন্টরি আর তিনটি রিয়েলিটি সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্স ইন্ডিয়ায়, প্রতিটি কন্টেন্টই তুমুল সাড়া ফেলার যোগ্যতা রাখে...

 

নেটফ্লিক্স-ইন্ডিয়া তাদের বছরব্যাপী কন্টেন্টের বিস্তারিত তালিকা প্রকাশ করেছে ৩রা মার্চ, বুধবার। নেটফ্লিক্স-ইন্ডিয়ার কন্টেন্ট বিভাগের ভাইস-প্রেসিডেন্ট মনিকা শেরগিল জানান,”অন্য যেকোনো সময়ের চেয়ে এই বছর নেটফ্লিক্সে ইন্ডিয়ান কন্টেন্টের ধরন হবে বৈচিত্র্যময়। থাকবে তারকায় ভরপুর চলচ্চিত্র, টান টান উত্তেজনার তথ্যচিত্র আর রিয়েলিটি শো এবং চমৎকার সব কমেডি-শো। পুরো ভারতের আনাচে-কানাচে থেকে ৪০টিরও বেশি শক্তিশালী গল্প নিয়ে আমরা এই বছরকে সাজিয়েছি।” ২০২১ সালের লাইন-আপে আছে ৪১টি তরতাজা ভারতের কন্টেন্ট- যারমধ্যে ১৩টি ফিচারফিল্ম, ১৫টি সিরিজ, ৬টি কমেডি স্পেশাল, ৪টি ডকুমেন্টারি আর ৩টি রিয়েলিটি সিরিজ।

 

এবারে একনজরে দেখে নিবো বছরজুড়ে ভারতীয় কন্টেন্টের হাইলাইটস!
 

“বম্বে বেগমস”

 অলংক্রিতা শ্রিবাস্তব আর বর্ণিলা চ্যাটার্জির নির্মাণে এই সিরিজ গড়ে উঠবে বিভিন্ন জেনারেশনের ৫জন নারীর গল্প নিয়ে। থাকছেন পূজা ভাট, শাহানা গোস্বামী, অম্রুতা সুভাস, প্লবিতা বরঠাকুর, রাহুল বোস প্রমুখ। 

 

“আজিব দাস্তান্স”

লাস্ট স্টোরি আর গোস্ট স্টোরির পর নেটফ্লিক্সে আসছে ৪টি স্বল্প-দৈর্ঘ্যের সিনেমা নিয়ে নতুন অ্যানথোলজি ফিল্ম। নির্মাণে থাকবেন শশাংক খৈতান, রাজ মেহতা, নিরাজ ঘাওয়ান আর কাইজন ইরানী। সম্পর্কের টানাপোড়েন আর মানব মনের অজানা গলি-ঘুপচি-ই হবে এই অ্যানথোলজি ফিল্মের থিম। 

 

এছাড়াও অনেক সিরিজের দ্বিতীয় কিস্তি মুক্তির অপেক্ষায় যেগুলোর জন্য দর্শকসারি থুক্কু স্ট্রিমিংসারিতে আছে দীর্ঘ অপেক্ষা। এরমধ্যে আছে আন্তর্জাতিক এমি পুরষ্কার জয়ী সিরিজ “দিল্লি ক্রাইম”। আরো একবার দেখা যাবে শেফালী শাহ-এর নিখুঁত অভিনয়শৈলি। এছাড়াও, জামতারা-সাবকা নাম্বার আয়েগা, কোটা ফ্যাক্টরি, মিসম্যাচড, শি আর মাসাবা-মাসাবা ইত্যাদি সিরিজের নতুন সিজন মাতাবে দর্শকদের। এছাড়াও ধ্রুব শেগাল আর মিথিলা পালকারের মিষ্টি-মধুর গল্পের দারুণ জনপ্রিয় “লিটল থিংস” এর চতুর্থ সিজন মুক্তি পাবে এই বছরেই। 

 

কমেডি স্পেশালের ক্ষেত্রে দেখা যাবে সুমুখি সুরেশ, আকাশ গুপ্ত, রাহিল দুয়া আর প্রশ্বস্তি সিংদের। টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মাকে এবার দেখতে পাবেন নেটফ্লিক্সেই। 

 

এবারে চলে আসি কিছু কলিজা ঠান্ডা করা থ্রিলিং তথ্যচিত্রের খবর নিয়ে। হাউস অফ সিকরেটস, ক্রাইম স্টোরিস, ইন্ডিয়ান প্রেডিটর আর সার্চিং ফর শীলা- প্রত্যেকটি তথ্যচিত্রের বিষয়বস্ত শিউড়ে উঠার মতো! সিনেমার থেকে কম নয় এইসব তথ্যচিত্রের বিষয়বস্ত। 

 

যেই ফিল্মটি দিয়ে কার্তিক আরিয়ান তার এযাবতকালে করা রম-কমিয় চরিত্র ভেঙ্গেচুড়ে হাজির হচ্ছেন আনকোড়া নতুন রূপে, সেটি হচ্ছে “ধামাকা”। নেটফ্লিক্সে নতুন কন্টেন্টের আলো অনেকটাই এরমধ্যে কেড়ে নিয়েছেন সুদর্শন এই নায়ক। 











 


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা