স্পাইডার ম্যান ফিল্ম সিরিজের তৃতীয় কিস্তির কাজ চলছে, সমান তালে ছড়াচ্ছে এই সিনেমা নিয়ে গুজবের হিড়িক। সবচেয়ে অবাক করার মতো খবর হচ্ছে “দ্য এমেজিং স্পাইডারম্যান টু” থেকে ফিরে আসতে পারে জিমি ফক্সের “ইলেক্ট্রো”আর স্পাইডারম্যান-টু থেকে আলফ্রেড মলিনার ডক্টর অক্টোপাস!

টম হল্যান্ডের স্পাইডার ম্যান ফিল্ম সিরিজের তৃতীয় কিস্তির কাজ চলছে, সমান তালে ছড়াচ্ছে এই সিনেমা নিয়ে গুজবের হিড়িক। পিটার পার্কার হিসাবে টম হল্যান্ডের যাত্রার তৃতীয় পর্বের সিনেমা নিয়ে আজকের আয়োজন, জেনে নিবো যা যা জানা দরকার। 

স্পাইডার ম্যান থ্রি এর কাজ চলছে এখন, সম্ভাব্য মুক্তির তারিখ এই বছরের ডিসেম্ভরে। সিনেমাটি নির্মাণ করছেন “স্পাইডারম্যান হোমকামিং” আর “স্পাইডারমান-ফার ফ্রম” হোম এর নির্মাতা জন ওয়াটস। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স আর সনির স্পাইডারম্যান স্টোরি লাইন-আপ এর সমন্বয় দেখা যেতে পারে এবারের নতুন স্পাইডার ম্যান ছবিতে।

স্পাইডারম্যান হিসাবে তো টম হল্যান্ড আছেনই, সাথে এমজে হিসাবে থাকবেন এমি বিজয়ী ক্যারিশম্যাটিক জেনডায়া। যেহেতু টনি স্টার্ক আর থাকছে না, মেন্টর হিসাবে আবির্ভূত হতে পারেন বেনেডিক্ট “ডক্টর স্ট্রেঞ্জ” কাম্বারব্যাচ। 

সবচেয়ে অবাক করার মতো খবর হচ্ছে “দ্য এমেইজিং স্পাইডারম্যান টু” থেকে ফিরে আসতে পারে জিমি ফক্সের “ইলেক্ট্রো”আর স্পাইডার ম্যান টু থেকে আলফ্রেড মলিনার ডক্টর অক্টোপাস! দুটি সিনেমার কোনোটিই মার্ভেলের নয়। তাই, কি-কিভাবে-কেমন এই নিয়ে চলছে বিস্তর জল্পনা কল্পনা! 

এছাড়াও, আগের দুই স্পাইডার ম্যান- টবি ম্যাকগুইরে আর এন্ড্রু গারফিল্ড ফিরতে পারেন- কে জানে কিভাবে কিসের জন্য! ব্যাপারটিকে ভক্তরাও খুব ভালো ভাবে গ্রহণ করেছেন কারন এমন টুইস্টেড স্পাইডার ম্যান প্লট আগে কখনো কেউ শোনেনি! আগের স্পাইডার ম্যানের সাথে সাথেও ফিরবেন তাদের নায়িকারাঃ ক্রিস্টেন ডান্সট আর এমা ওয়াটসন এর গ্ল্যামার দেখার সুযোগ মিলতে পারে আবার। 

এমনকি মিস্টেরিও হিসাবে জ্যাক জিলেনহলও ফিরতে পারেন কারণ “ফার ফ্রম হোম” সিনেমায় তার মৃত্যু নিয়ে রয়েছে ধোঁয়াশা! আরো মজার ব্যাপার হচ্ছে, টম হার্ডির ভেনম কেও হয়তোবা দেখতে পারেন ইউনিভার্সের দফা রফা করা টম হল্যান্ডের স্পাইডার  ম্যান থ্রি তে! 


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা