দুবাইতে সিনেমার কাজ শুরু হওয়ার কথা থাকলেও মধ্যপ্রাচ্যে করোনাভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় পরিকল্পনায় পরিবর্তন এনেছে যশ রাজ ফিল্মস। শ্যুটিং ইউনিটের একটি দল এখন ঘুরে বেড়াচ্ছে ইস্তাম্বুলের অলিতে গলিতে...

সালমান খানের অন্যতম জনপ্রিয় ফিল্ম ফ্যাঞ্চাইজি 'টাইগার'। 'এক থা টাইগার' আর 'টাইগার জিন্দা হ্যায়'- এর জনপ্রিয়তার উপর ভরসা করে শুরু হতে যাচ্ছে এই ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি 'টাইগার থ্রি'- এর কাজ। দুবাইতে সিনেমার কাজ শুরু হওয়ার কথা থাকলেও সম্প্রতি মধ্যপ্রাচ্যে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সিনেমার পরিকল্পনায় পরিবর্তন এনেছে ছবিটির প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস। শ্যুটিং শুরু হতে পারে ইস্তাম্বুলে- এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম মিড-ডে ডটকম। এছাড়াও টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, মার্চ মাস থেকে সালমান খান ছবির কাজের জন্য শিডিউল দিয়ে রেখেছেন। 

শ্যুটিং ইউনিটের একটি দল এখন ঘুরে বেড়াচ্ছে ইস্তাম্বুল, যাচাই করছেন লোকেশনের সম্ভাব্যতা। আপাতত দুবাই অংশের শ্যুটিং সাময়িকভাবে স্থগিত রেখে ইস্তাম্বুল অংশের শ্যুটিং শুরু হতে পারে। প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক মনীষ শর্মা শুটিং বন্ধ রাখার পরিবর্তে এই লোকেশন বদলে নেয়ার ফর্মূলাকেই মনে করছেন সালমান খানের ফ্রি শিডিউল কে কাজে লাগানোর সবচেয়ে কার্যকরি উপায় হিসেবে।

টাইগার জিন্দা হ্যায় সিনেমার একটি দৃশ্য

ক্যাটরিনা কাইফের অভিনয় করা চূড়ান্ত হলেও সিনেমাটিতে খল চরিত্রে কে অভিনয় করবে সেটি এখনো চূড়ান্ত হয়নি। আগের দুই কিস্তির মতোই ভিলেন হিসেবে নতুন কোনো মুখকে আনার পরিকল্পনা রয়েছে ইয়াশ রাজ ফিল্মসের। 

এরই মধ্যে  সালমান গুছিয়ে ফেলেছেন তার ঈদের ছবি 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' এবং অ্যাকশন ঘরানার সিনেমা 'অন্তিম' এর কাজ। এছাড়া তিনি এখন বিগ বস সিজন ১৪ এর শ্যুটিং নিয়ে ব্যস্ত। এরপরের লম্বা বিরতিতেই করবেন টাইগার সিরিজের তিন নম্বর ছবির কাজ। অন্যদিকে, ক্যাটরিনা কাইফ ব্যস্ত আছেন হরর কমেডি 'ফোনভূত'- এর কাজ নিয়ে। 


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা